মেনু নির্বাচন করুন
পাতা

সেবার তালিকা

১। Teletalk SMS এর মাধ্যামে বিদ্যুৎ বিল আদায় করা হয় ।

 

২।  ওয়ান পয়েন্ট সার্ভিস এর মাধ্যামে  দ্রুত গ্রাহক অভিযোগ নিস্পতি করা হয় ।

 

৩ । অনলাইনে আবেদন গ্রহন  করা হয় ।

 

৪ । নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সেবা প্রদান করা হয় ।

 

৫। নতুন বিদ্যুৎ সংযোগ প্রদান ।

 

৬। পুন বিদ্যুৎ সংযোগের ব্যাবস্থা করা ।

 

৭। ক্যাশ কাউন্টারে বিদ্যুৎ বিল পরিশোধ করা ।

 

৮ । বিদ্যুৎ বিল পরিশোধ সংক্রান্ত সনদ প্রদান করা হয় ।

 

 ৯ । অত্র পবিসের গ্রাহকের বিদ্যুৎ বিলিং কার্যক্রম বিলিং সফটওয়্যারের মাধ্যমে পরিচালনা করা হয়।

  

১০।  বিতরণ ট্টান্সফরমারের লোড স্বয়ংক্রিয়ভাবে সনাক্তকরণের জন্য Transformer Maintenance and Load Management (TMLM) সিষ্টেম বাস্তবায়ন করা হয়।

 

১১ ।  অনলাইন পদ্ধতিতে লোড শেডিং এর তথ্য প্রক্রিয়াকরণ করা হয় । 

 

১২। স্টোর ব্যবস্থাপনা কার্যক্রম সফটওয়্যারের মাধ্যমে পরিচালনা করা হয়।

ছবি


সংযুক্তি


সংযুক্তি (একাধিক)



Share with :

Facebook Twitter